বীরগঞ্জ পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী সামিনা ইয়াসমিন সাবিনা এর গনসংযোগ

 

মোঃ তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বীরগঞ্জ পৌরসভা নির্বাচন খুবই সন্নিকটে। আর মাত্র কয়েকদিন পর ১৬ জানুয়ারী হবে সে কাঙ্খিত নির্বাচন। সে নির্বাচনে ৭,৮,৯ নং ওয়ার্ডে অানারস প্রতীক নিয়ে প্রতিদ্ধন্দী প্রার্থী    সংরক্ষিত ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর   সামিনা ইয়াসমিন সাবিনা এখন জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অবিরাম ছুটে চলা এবং সাধারন মানুষের সাথে আন্তরিক ভাব বিনিময়ের কারনে তার নাম এখন ভোটারদের মুখে মুখে। চিরাচরিত প্রথা ডিঙ্গিয়ে জড়তাহীন ভাবে ভোটারদের সাথে এলাকার সমস্যা, সম্ভাবনা ও সমস্যা নিরসনে তার পরবর্তী পরিকল্পনা মানুষের মনে দিন দিন ইতিবাচক প্রভাব ফেলছে। তার নির্বাচনী প্রতিশ্রুতির মাধ্যমে ভোটারদের মনযোগ আকর্ষন এবং সাধারন ভোটারদের কাছে তার ভোট চাওয়ার ধরনও হয়েছে প্রশংসিত।তাই সুস্থ ও স্বাভাবিক নির্বাচন হলে সে পুনরায় বিপুল ভোটে জয়ী হওয়ার সম্ভাবনার কথা বলেন।

ইতিমধ্যে তাকে সমর্থন দিয়ে ঐক্যমতে পৌঁছে তার জন্য গনসংযোগ ও প্রচার-প্রচারণায় অংশগ্রহন করেছে অধিকাংশ ভোটার । তাদের একটাই কথা এমন একজন যোগ্য প্রার্থী আবারো  নির্বাচনে জয়ী হলে সমাজে নারী জাগরন সহ নারী নির্যাতন প্রতিরোধে তার ভুমিকা হবে দৃশ্যমান এবং তার দেখাদেখী যোগ্য নারীরা নির্বাচনে অংশগ্রহন করতে উৎসাহিত হবে, পাবে উদ্দীপনাও। যার ফলে আস্তে আস্তে নারীরা সংরক্ষিত আসন নয় সাধারন আসনেও পুরুষদের সাথে প্রতিদ্ধন্দীতা করার মনোভাব পোষন করবে বা সে পরিবেশ সৃষ্টি হবে। তাই ধর্ম,বর্ন,ধনী,গরীব নির্বিশেষে সকলের চাওয়া ও ধারনা সংরক্ষিত এই ওয়ার্ডের যে কয়জন নারী প্রার্থী রয়েছেন তার মধ্যে আনারস মার্কার মোছাঃ সামিনা ইয়াসমিন সাবিনা এখন যোগ্যতা বিবেচনায় সেরা প্রার্থী।

এ ব্যাপারে  সামিনা ইয়াসমিন  সাবিনা, বলেন আমি খুবই আশাবাদী আমার নির্বাচনী এলাকার ভোটাররা এলাকার উন্নয়নের স্বার্থে গত নির্বাচনে আমাকে জয়যুক্ত করেছিলেন এবং বিগত বছরগুলি বিচার বিশ্লেষন ও বিবেকের দায়বদ্ধতা থেকে আমাকে নির্বাচিত করবেন।কারন আমি বার বার ভোটারদের কাছে গিয়ে আমার চিন্তার প্রতিফলন ঘটাতে পেরেছি। বাকিটা স্রষ্টাই ভালো জানেন আমাকে  আবারোও জনসেবার সুযোগ দেবেন কিনা?কারন নেতৃত্ব প্রদানের ক্ষমতা স্রষ্টার ইচ্ছে ছাড়া হয়না তিনি প্রকৃতি, পরিবেশে ও সমাজ ব্যবস্থার পরিবর্তনের জন্য নিজের ইচ্ছায় তা দিয়ে থাকেন। তবে স্রষ্টার ইচ্ছায় ভোটারদের সমর্থন ও  ভোট দানে    আমার বিজয় হলে এই এলাকার  অসমাপ্ত কাজগুলো করা সম্ভব হবে।

  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *